নিংবো আওকাই সিকিউরিটি টেকনোলজি কো। আমাদের কোম্পানি গ্যাস সোলেনয়েড ভালভ, কুকারের জন্য থার্মোকল, ম্যাগনেট ভালভ, থার্মোকল রান্নার, গ্যাস ওভেনের জন্য থার্মোকল, সোলেনয়েড ভালভ BBQ, শিখা ব্যর্থতা সুরক্ষা ডিভাইস, বৈদ্যুতিন চৌম্বকীয় ভালভ এবং বিভিন্ন গ্যাস যন্ত্রপাতিতে ব্যবহৃত থার্মোকল, আরএন্ডডি, উৎপাদন এবং একত্রীকরণের পেশাদার প্রস্তুতকারক। একসাথে বাণিজ্য।

আমাদের কোম্পানি ISO9001: 2008 মানের সিস্টেমের প্রমাণীকরণ পাস করেছে এবং জাতীয় গ্যাস যন্ত্র পরিদর্শন কেন্দ্র কর্তৃক প্রদত্ত যোগ্য সরবরাহকারীর শংসাপত্র অর্জন করেছে। সিই, সিএসএ এবং যোগ্য সরবরাহকারী শ্রেণী এ সার্টিফিকেশন (গ্যাস চুলার জাতীয় পরীক্ষা কেন্দ্র) প্রাপ্ত, ভবিষ্যতের দিকে তাকিয়ে, আওকাই "দায়বদ্ধতা, পারস্পরিক সুবিধা, থ্যাঙ্কসগিভিং" ব্যবসায়িক দর্শনে থাকবে, পণ্য গবেষণা এবং বিকাশের দিকে মনোনিবেশ করবে উন্নত পারফরম্যান্স এবং গ্রাহকদের জনসাধারণের জন্য আরো স্থিতিশীল পণ্যের গুণমানের পরিষেবা সহ অটোমেশন উন্নত এবং প্রক্রিয়া করার জন্য, শিল্পের স্বাস্থ্যকর উন্নয়নে অসামান্য অবদান রাখুন। দেশ এবং অঞ্চল, সেইসাথে গার্হস্থ্য বিখ্যাত গ্রাহক।

গ্যাস সোলেনয়েড ভালভ, কুকারের জন্য থার্মোকল, ম্যাগনেট ভালভ, থার্মোকল রান্নার, গ্যাস ওভেনের জন্য থার্মোকল, সোলেনয়েড ভালভ BBQ