কিভাবে গ্যাস সোলেনয়েড ভালভ বজায় রাখা যায়?

- 2021-09-08-

1. কাজের অবস্থায়, গ্যাস সোলেনয়েড ভালভের কাজের চাপ এবং কাজের পরিবেষ্টিত তাপমাত্রা পরিবর্তিত হতে পারে, তাই গ্যাস সোলেনয়েড ভালভ পণ্যগুলির হেফাজত এবং রক্ষণাবেক্ষণ স্থানান্তর করা প্রয়োজন। দুর্ঘটনা এড়াতে সময়মতো গ্যাস সোলেনয়েড ভালভের কাজের পরিবেশের পরিবর্তনগুলি আবিষ্কার করুন।

2. গ্যাস সোলেনয়েড ভালভের পরিষ্কার -পরিচ্ছন্নতা নিশ্চিত করার জন্য, ফিল্টার স্ক্রিনের ইনস্টলেশন সোলেনয়েড ভালভের মধ্যে অমেধ্যের প্রবেশ কমিয়ে দেবে, যা যান্ত্রিক যন্ত্রাংশ পরিধান হ্রাস এবং গ্যাস সোলেনয়েডের সেবা জীবন দীর্ঘায়িত করতে সহায়ক। ভালভ

3. গ্যাস সোলেনয়েড ভালভ পণ্যগুলি আবার ব্যবহার করা হলে, আনুষ্ঠানিক কাজের আগে অ্যাকশন পরীক্ষা করা হবে এবং ভালভের কনডেনসেট নিষ্কাশন করা হবে।

4. দীর্ঘদিন ধরে ব্যবহৃত গ্যাস সোলেনয়েড ভালভ পণ্যগুলির জন্য, সোলেনয়েড ভালভের অভ্যন্তরীণ এবং বাহ্যিক উপাদানগুলি, বিশেষত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ উপাদানগুলি বিস্তারিতভাবে পুনর্নির্মাণ করা প্রয়োজন।

5. গ্যাস সোলেনয়েড ভালভ পরিষ্কার করা খুব ঘন ঘন হওয়া উচিত নয়, তবে এটি উপেক্ষা করা উচিত নয়। যদি গ্যাস সোলেনয়েড ভালভ পণ্যটি অস্থিতিশীল পাওয়া যায় বা অংশগুলি পরা হয়, সোলেনয়েড ভালভটি বিচ্ছিন্ন করার সময় পরিষ্কার করা যায়।

6. যদি গ্যাস সোলেনয়েড ভালভ আর অল্প সময়ে ব্যবহার করা না হয়, পাইপলাইন থেকে ভালভ সরিয়ে ফেলার পরে, বাইরের এবং ভিতরের গ্যাস সোলেনয়েড ভালভ পরিষ্কার করে এবং ভিতরে সংকুচিত বায়ু ব্যবহার করে পরিষ্কার করা হবে।

7. গ্যাস সোলেনয়েড ভালভ পণ্যগুলির জন্য নিয়মিত রক্ষণাবেক্ষণ করা হবে, যেমন সানড্রিস অপসারণ এবং সিলিং পৃষ্ঠের পরিধান। প্রয়োজনে, গ্যাস সোলেনয়েড ভালভের অংশগুলি প্রতিস্থাপন করা হবে।

ক্ষতিকারক শক্তিশালী কম্পনের ক্ষেত্রে, গ্যাস সোলেনয়েড ভালভ স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হতে পারে, এবং ভালভ খোলার জন্য ম্যানুয়াল হস্তক্ষেপ প্রয়োজন। দৈনন্দিন ব্যবহারের সময় গ্যাস সোলেনয়েড ভালভ নিয়মিত ওভারহোল করতে হবে। যদি কোন ত্রুটি পাওয়া যায়, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব রক্ষণাবেক্ষণের জন্য কর্মীদের সাথে যোগাযোগ করুন।